1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আলিয়ার ঠোঁটে রণবীর সিংয়ের চুমু!

  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১৮৮ বার পঠিত

অনলাইন ডেস্ক:  বলিউডে এখন জোর চর্চা পরিচালক-প্রযোজক করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটা নিয়ে। শুক্রবার সেটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। সেই ২০১৬ সালে শেষ করণের পরিচালনায় এসেছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

তারপর পরিচালকের দায়িত্ব থেকে নিজেকে সরিয়ে করণ জোহর মন দিয়েছিলেন প্রযোজনায়। ধর্মা প্রোডাকশন থেকে একটার পর একটা সিনেমা এলেও পরিচালক করণের দেখা পাননি দর্শক বহুদিন। করণ মানেই লার্জার স্কেল। বড় বড় সেট। দামি দামি পোশাক। মুখ হাঁ করা বিলাসবহুল লাইফস্টাইল। সঙ্গে রোম্যান্সও লা জবাব। এসবই পাওয়া যাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। এর মধ্যেই বলিউডের সদস্যদের ডেকে নিয়ে ছবির প্রিমিয়ার আর স্ক্রিনিং করে ফেলেছেন করণ। তাতে নাম ছিল গৌরী খান থেকে শুরু করে মালাইকা আরোরা, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, করিশ্মা কাপুর, মহেশ ভাট, নেহা ধুপিয়া-সহ আরও অনেকেরই।

স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে সিনেমা দেখতে হাজির হয়েছিলেন রণবীর কাপুরও। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দেখে ফেলেছেন আলিয়ার শাশুড়ি নীতু কাপুরও। ছবিতে আলিয়া ও রণবীর সিংয়ের ‘তুম কেয়া মিলে’র নাচ ইতোমধ্যে দর্শকদের মনে করিয়েছে শাহরুখ-কাজলের স্মৃতি। সেই মশলাদার বলিউড ছবির মতো বরফে শিফন শাড়ি পরে নাচ।

ট্রেলার বলছে, প্রেমে পড়েছে বাঙালি মেয়ে রানি আর পাঞ্জাবি ছেলে রকি। তারপরই দুই ভিন্ন মেরুর দুই মানুষ বিয়ের আগে কমপ্যাটিবিলিটি বুঝতে করে ফেললেন পরিবার বদল। মানে আলিয়া থাকতে শুরু করলেন এসে রণবীরের পাঞ্জাবি পরিবারের সঙ্গে, আর রণবীর বাঙালি বাড়িতে। করণের ছবি মানে হ্যাপি এনডিং হবেই, তবে তা কোন টুইস্টের মাধ্যমে হবে সেটাই দেখার বিষয়। যাই হোক, রকি অউর রানিতে কিন্তু রয়েছে আলিয়ার সঙ্গে রণবীর সিং-এর লিপ লকের একটি দৃশ্য়। অর্থাৎ ঠোঁটে চুমু খাওয়া। আলিয়ার সেই চুমু নিয়ে কী বলছেন তার স্বামী রণবীর কাপুর?

রণবীর সিং জানিয়েছেন, রণবীর কাপুর ছবিটি দেখার পর তার অভিনয়ের খুবই প্রশংসা করেছেন। রণবীরের কথায়, ‘এমন একজনের মুখ থেকে প্রশংসা শোনা, যার কাজ আমার খুব মনে ধরে তা বরাবরই বিশেষ। ও তো বলল, ‘তুমি এর আগেও দিল্লির ছেলের চরিত্রে অভিনয় করেছো। তবে এবারেরটার সঙ্গে আগের বারেরটার কোনো মিল নেই। রণবীর সিংয়ের অভিষেক ছবি ‘ব্যান্ড বাজা বারাত’। সেই ছবিতে তাকে দিল্লির ছেলের ভূমিকায় দেখেছেন দর্শক। এবার আরও একবার। এই ছবিতে আলিয়া-রণবীর ছাড়াও রয়েছেন জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্র, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..